Thursday, April 18, 2024
40.6 C
Rajshahi
spot_img
হোমবিনোদনবিরতির পর আবারও ছোট পর্দায় তানিন সুবহা

বিরতির পর আবারও ছোট পর্দায় তানিন সুবহা

বিরতির পর আবারও ছোট পর্দায় তানিন সুবহা

জাবির জাহিদ, স্টাফ প্রতিনিধিঃ চিত্রনায়িকা তানিন সুবহা। অভিনয় জগতের মানুষ তিনি। অভিনয়ের মাঝেই তিনি খুঁজে পান সুখ ও শান্তি। সিনেমা ও নাটক- দুই পর্দায় নিয়মিত অভিনয় করেছেন এ অভিনেত্রী। কিন্তু গত বছর দুয়েক তাকে কোনো পর্দায় কিংবা ক্যামেরার সামনে দেখা যায়নি। দীর্ঘ বিরতির পর আবারও তিনি ফিরলেন ছোটপর্দায়। অভিনয় করেছেন একটি নতুন ধারাবাহিক নাটকে।

বৃহস্পতিবার, ৭ মার্চ উত্তরায় করেছেন এই ধারাবাহিক নাটকের শুটিং। নাটকের নাম ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’।টিপু আলম মিলনের গল্প ভাবনায় আকাশ রঞ্জনের পরিচালনায় নির্মিত হচ্ছে এই নতুন ধারাবাহিকটি। এ নাটকে তানিনকে দেখা যাবে জুলেখা নামে একটি চরিত্রে। নাটকটি প্রচার হবে বৈশাখী টিভিতে।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে অভিনেত্রী তানিন সুবহা বলেন, বিরতির পর শুটিং করছি, অভিনয়ে ফিরেছি। ঈদের মতো অন্যরকম আনন্দ লাগছে। প্রিয় সহকর্মীরা খুব সহজে সবাই আপন করে নিয়েছে। শুভাকাঙ্ক্ষীরাও চায় যাতে নিয়মিত কাজ করি। তাই নতুন কাজ শুরু করতে পেরে বেশ আনন্দিত আমি।

‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ধারাবাহিক নাটকে আরও অভিনয় করেছেন শাকিলা পারভীন, চিত্রলেখা গুহ, রিনা খান প্রমুখ।

জানা যায়, চলতি মাসে আরও কয়েকটি নাটকের শুটিং করবেন তিনি। প্রসঙ্গত, তানিন সুবহা অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে রয়েছে ‘মাটির পরী’, ‘তুই আমার’, ‘দেমাগ’, ‘বেগমজান’, ‘ভালো থেকো’, ‘বীর বাঙালি’ ও ‘রাজা রানির গল্প’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘বীর মাতা’, ‘দুই রাজকন্যা’ ও ‘প্রেমের বাঁধন’ ছবিগুলো।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ
- Advertisment -

আজকের আবহাওয়া

Rajshahi
few clouds
40.6 ° C
40.6 °
40.6 °
7 %
3.6kmh
12 %
Thu
42 °
Fri
44 °
Sat
45 °
Sun
46 °
Mon
45 °

স্বাস্থ্যকথা

ইসলাম