Thursday, May 16, 2024
39.8 C
Rajshahi
spot_img
হোমবিনোদননতুন কাজ দিয়ে দর্শকদের ভালোবাসা পেতে চাই: শর্মী ইসলাম

নতুন কাজ দিয়ে দর্শকদের ভালোবাসা পেতে চাই: শর্মী ইসলাম

জাবির জাহিদ, স্টাফ প্রতিনিধি: শোভিজ অঙ্গনের প্রিয়মুখ মডেল ও অভিনেত্রী শর্মী ইসলাম। মডেলিং এবং অভিনয়ে বেশ চঞ্চল তিনি। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন বেশ বার কয়েক। বছর কয়েক ধরে মিডিয়ার প্রতিটি শাখায় নিজের অবস্থান তৈরি করেছেন এই অভিনেত্রী। নাটক, টেলিফিল্ম, মিউজিক্যাল ফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন নিয়মিত।

তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে- লিটু করিমের ‘অন্তরালে বিষাদ’, সালেহ আহমেদে মনার ‘কল্পনায় ভালোবাসা’, সিদ্দীকুর রহমানের এটিএন বাংলার ধারাবাহিক নাটক ‘গফুরের বিয়ে’, রেহান অবিদের ‘লুলু পাগলা’, হান্নান শাহ’র ‘নতুন বউয়ের কান্না’, ‘লাভ লেনেরর পান’, ‘বউ কি আসপিনি’, এম সাখাওয়াত হোসেনের রচনা এবং পরিচালনায় টেলিফিল্ম ‘খেয়া’ এবং স্বল্পদৈঘ্য চলচ্চিত্র ‘ওভার দ্যা গেইম’,  ইভান মল্লিকের পরিচালনায় ‘আক্কেল আলীর বেয়াক্কেল পোলা’। এছাড়া তিনি কাজ করেছেন জি কুরিয়ার সার্ভিসের একটি বিজ্ঞাপনেও। কাজ করেছেন বেশ কয়েকটি মিউজিক্যাল ফিল্মে। এর মধ্যে রয়েছে- ‘লোভী মেয়ে’, ‘কলিজাতে দাগ লেগেছে’, ‘পাওয়ার আশায়’, ‘ময়না পাখি’, ‘বাহান’।

এরইমধ্যে পরিচালক সেলিম রেজাসহ অনেক পরিচালকের বেশ কয়েকটি একক নাটকের কাজের শুটিং শুরু করেছেন।শর্মী ইসলাম অভিনীত বেশ কয়েকটি নাটক, টেলিফিল্ম, ওয়েব সিনেমা, একটি বিজ্ঞাপন এবং কয়েকটি  মিউজিক ভিডিও হিট।  বিশেষত বাঁধন রাজের ‘লোভী মেয়ে’ গানটি এবং  ‘কলিজাতে দাগ লেগেছে’ ব্যাপক সাড়া ফেলেছে।  বছরের শুরুতেই শর্মী  পরিচালক  রুলীন রহমানের দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মায়ার বাঁধন’ এবং পরিচালক আশিষ পালের একক নাটক  ‘প্রতিশোধ’র শুটিং শেষ করেছেন। এখানে তার কো-আর্টিস্ট ছিলেন সজল।

বিভিন্ন চরিত্রে তার কাজ নিয়ে শর্মী বলেন, দর্শকরা ভালোবাসেন বলেই আজকে আমি এ পর্যন্ত আসতে পেরেছি। নতুন নতুন কাজ দিয়ে দর্শকদের আরো ভালোবাসা পেতে চাই। তাহলেই আমার শিল্পীজীবন স্বার্থক হবে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম