Thursday, April 18, 2024
40.6 C
Rajshahi
spot_img
হোমঢাকা বিভাগমোবাইলে ফোনে বিয়ে, ঘর বাঁধা হলো না চাঁদনীর

মোবাইলে ফোনে বিয়ে, ঘর বাঁধা হলো না চাঁদনীর

মোবাইলে ফোনে বিয়ে, ঘর বাঁধা হলো না চাঁদনীর

মামুন রানা, স্বাধীন জনপদ:: গাজীপুরের টঙ্গীতে গাড়ির ধাক্কায় চাঁদনী আক্তার (৩২) নামে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি র এক নারী বিক্রয় কর্মকর্তার মৃত্যু হয়েছে। রবিবার সকালে টঙ্গী হোসেন মার্কেট এলাকার ঢাকাময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহত চাঁদনী শরীয়তপুর জেলার জাজিরা থানার কাজিরহাট গ্রামের শহিদুল ইসলাম খোকনের মেয়ে। তার স্বামী অপু পর্তুগাল প্রবাসী। গত তিন মাস আগে মোবাইল ফোনে তাদের বিয়ে হয়। বিয়ে হলেও স্বামীর মুখ দেখা হলো চাঁদনীর।

টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন চাঁদনী বনানীতে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানিতে বিক্রয় কর্মকর্তা হিসেবে কাজ করতেন।

পুলিশ সূত্র জানায়, চাঁদনী আক্তার প্রতিদিনের ন্যায় ঢাকার বনানী তার কর্মস্থলের উদ্দেশে রোববার সকাল সাড়ে ৯টার দিকে গাড়ির জন্য হোসেন মার্কেট এলাকার ঢাকাময়মনসিংহ মহাসড়কে অপেক্ষা করছিলেন। সময় গাজীপুর থেকে ঢাকাগামী অনাবিল পরিবহণের একটি বাস তাকে সজোরে ধাক্কা দেয়।

এতে তিনি মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হোসেন মার্কেটস্থ ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার একদল পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের বাবা শহিদুল ইসলাম খোকন কান্নাজড়িত কণ্ঠে বলেন, গত তিন মাস আগে মোবাইলের মাধ্যমে পর্তুগাল প্রবাসী অপুর সঙ্গে মেয়ের বিয়ে হয়। আগামী ডিসেম্বর মাসে তার স্বামী দেশে এসে চাঁদনীকে পর্তুগালে নিয়ে যাওয়ার কথা ছিল। খুব আশায় ছিল সে পর্তুগাল চলে যাবে বলে। সে আশা আর পূরণ হলো না তার। একমাত্র সন্তান হিসেবে পরিবারের সবার খুব আদরের ছিল সে। অকালেই মেয়ের প্রাণ কেড়ে নিল ঘাতক বাস। ঘর বাঁধা হলো না তার।

বিষয়ে পূর্ব থানার ওসি মো. আশরাফুল আলম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ
- Advertisment -

আজকের আবহাওয়া

Rajshahi
few clouds
40.6 ° C
40.6 °
40.6 °
7 %
3.6kmh
12 %
Thu
42 °
Fri
44 °
Sat
45 °
Sun
46 °
Mon
45 °

স্বাস্থ্যকথা

ইসলাম