Thursday, May 16, 2024
39.8 C
Rajshahi
spot_img
হোমবরিশাল বিভাগবরিশালে চাঁদাবাজির ঘটনায় পুলিশের দুই উপ-পরিদর্শক ক্লোজড

বরিশালে চাঁদাবাজির ঘটনায় পুলিশের দুই উপ-পরিদর্শক ক্লোজড

অনলাইন ডেস্কঃ বরিশালে পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকায় মে‌ট্রোপ‌লিট‌নের কোতয়ালী মডেল থানা পুলিশের দুইজন উপ-পরিদর্শককে ক্লোজড করা হয়েছে। তারা হলেন উপ-পরিদর্শক ইব্রাহীম খলিল ও উপ পরিদর্শক মেহেদী হাসান।

বুধবার এই দুইজনকে মহানগর পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে বলে বৃহস্পতিবার সন্ধ‌্যায় নিশ্চিত করেছেন মে‌ট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া।

বরিশাল মহানগর পুলিশের দায়িত্বশীল সূত্র জানায়, গত সোমবার রাত সাড়ে ৯টা থেকে রাত সোয়া ১০টার মধ্যে নগরীর বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাংকি এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশী চালান সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি। তারা নিজেদের ডিবি পুলিশের সদস্য বলে পরিচয় দেন। তল্লাশী চালিয়ে পর্যটকবাহী মাইক্রোবাস থেকে ৪ ক্যান বিয়ার উদ্ধার করেন তারা। এরপর ওই পর্যটকবাহী মাইক্রোবাসের যাত্রীদের কাছে ১ লাখ টাকা দাবি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন পর্যটক বরিশাল মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন যে, ডিবি পুলিশ পরিচয়দানকারীরা এক পর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় মঙ্গলবার ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন।

অভিযোগ পাওয়ার পর মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে কোতয়ালী মডেল থানার ওই দুই উপ পরিদর্শককে শনাক্ত করেন। বুধবার তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

বরিশাল মে‌ট্রোপ‌লিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া বলেন, পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনায় কোতয়ালী মডেল থানার উপ পরিদর্শক ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান-৩ কে অভিযুক্ত করা হয়েছে। তাদের মহানগর পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম