Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমবরিশাল বিভাগছাত্রলীগের সভাপতির ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ছাত্রলীগের সভাপতির ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত থেকে ফেসবুকের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে।

তবে ভিডিওটি তিন থেকে চার বছর আগের বলে দাবি করেছেন ছাত্রলীগ নেতা বিএম আদনান খালিদ।

তিনি বলেন, কার ভিডিওটি ছড়িয়েছেন তিনি জানেন না। তবে যে ভিডিওটি ছড়ানো হয়েছে তা অন্তত তিন থেকে চার বছর আগের কোন এক শীতের রাতের সময় ধারণ করা। তারা কয়েকজন বন্ধু মিলে কৌতূহলবশত এটা সেবন করেন।

নিজে মাদকসেবী নন দাবি করে আদনান খালিদ আরও বলেন, ‘যে কোনো পরীক্ষার জন্য প্রস্তুত আছি। প্রয়োজনে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হোক আমি মাদক সেবন করি কি না।’

ভাইরাল হওয়া ১৫ সেকেন্ডের ভিডিও ফুটেজে দেখা যায়, একটি রুমের মধ্যে বসে কালো রঙের শীতের জ্যাকেট পরা অবস্থায় ইয়াবা সেবন করছেন বেতাগী উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদনান খালিদ। তাকে সহযোগিতা করছেন একজন। তবে সহযোগিতা করা ব্যক্তিকে শনাক্ত করা যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, আদনান খালিদ বেতাগী উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মৃত আলতাফ হোসেন বিশ্বাসের ছেলে। আলতাফ হোসেন ২০০৪ সালে আওয়ামী লীগে যোগদান করেন। পরে তিনি ২০১০ সালে বেতাগী পৌরসভার মেয়র নির্বাচিত হন। এরপর থেকেই আদনান ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় হয়ে ওঠেন।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, বেতাগী উপজেলা ছাত্রলীগ সভাপতির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে বলে শুনেছি। তবে ভিডিওটি এখনো দেখিনি। বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখা হবে। যদি এরকম কোনো ভিডিও থেকে থাকে এবং মাদক সেবনের সত্যতা পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম