Tuesday, May 21, 2024
36.5 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগমতিহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মতিহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজার থেকে অভিযান পরিচালনা করে মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: আসগর আলী (৪৮) রাজশাহী মহানগরীর মতিহার থানার খোজাপুর এলাকার মো: আশরাফ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি আসগর আলীর বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। ৪ মে সকালে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি আসগর আলী মতিহার থানার বিনোদপুর বাজারে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই মোঃ আব্দুর রউফ ও তাঁদের টিম ৪ মে সকাল সাড়ে ১০ টায় অভিযান পরিচালনা করে আসামি আসগর আলীকে বিনোদপুর বাজার থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র এসআই মো: আব্দুল হাকিম গত ১০ সেপ্টেম্বর ২০১৭ সালে সকাল সোয়া ৭ টায় মতিহার থানার খোজাপুর এলাকা থেকে আসামি মো: আসগর আলীকে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেন। এসআই এসআই মো: আব্দুল হাকিম আসামি মো: আসগর আলীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই মো: আব্দুর রহিম গত ১৮ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ আসামি আসগরের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি জাহিদুল ইসলামকে সাজা প্রদান করেন।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম