Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমবিনোদনশিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার নুসরাত

শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার নুসরাত

প্রেম বিলি করতে অভিনেত্রী নুসরাতের সঙ্গী এবার যশের বদলে অন্য কেউ। তবে কি সঙ্গী বদলালেন তিনি? নুসরাতের ভক্তদের মনে উঁকি দিচ্ছে এমনই সব প্রশ্ন।

রোববার (২৮ এপ্রিল) সকালে সমাজমাধ্যমে একটি ভিডিও ভাগ করে নিয়েছেন নুসরাত। সেখানে দেখা যাচ্ছে, একটি শিম্পাঞ্জিকে কোলে নিয়েছেন তিনি। দু’জনেই খোশমেজাজে। অভিনেত্রীর কোলে উঠে শিম্পাঞ্জিটিকে তার গালে চুম্বন করতেও দেখা গিয়েছে। ভিডিও’র সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘‘ভালবাসা এবং চুম্বন ছড়িয়ে দিচ্ছি।’’

কিন্তু হঠাৎ এই ভিডিওটি পোস্ট করলেন কেন অভিনেত্রী, তা নিয়ে দুই শিবিরে বিভক্ত নেটাগরিকরা। কারও প্রশ্ন যশ কোথায়? কেউ আবার ভিডিওটিকে ‘মিষ্টি’ বলে উল্লেখ করেছেন।

এই ভিডিও দেখে সামাজিক মাধ্যমে কেউ কেউ অভিনেত্রীকে কটাক্ষও করেছেন। নিন্দুকদের মতে, দু’জনের ঠোঁট নাকি একই রকম! যদিও নুসরাত এ সব মন্তব্যের কোনও উত্তর দেননি। তিনি ভালবাসার ফেরিওয়ালার ভূমিকায় ভালই রয়েছেন।

জানা গেছে, ঈদের পর যশকে নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরাত। সেখান থেকে যুগলে একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন। নুসরাতের ভিডিওটি সেখানেই তোলা হয়েছে। নুসরাত যেমন শিম্পাঞ্জি কোলে ভিডিও দিয়েছেন, তেমনই যশ আবার বাঘের ছানাকে কোলে নিয়ে দুধ খাওয়ানোর ছবি পোস্ট করেছেন। অনুরাগীদের মধ্যে সেই ছবিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

চলতি বছরে ‘সেন্টিমেন্টাল’ ছবিতে যশ-নুসরত জুটিকে দেখেছেন দর্শক।

 

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম