Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগবাঘায় ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার, সাবেক নারী কাউন্সিলর সহ আটক তিন

বাঘায় ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার, সাবেক নারী কাউন্সিলর সহ আটক তিন

রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে র‌্যাব ও ডিবি পুলিশের হাতে এক কেজি গাঁজা ও তিন’শ বোতল ফেন্সিডিল সহ তিনজন মাদক বিক্রেতা আটক হয়েছে। শনিবার দিবাগত রাত ও রবিবার সকালে এদের আটক করা হয়। এর মধ্যে একজন বাঘা পৌর সভার সাবেক মহিলা কাউন্সিলর বলে জানা গেছে।

বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান,রাজশাহী ডি.বি পুলিশের সঙ্গীয় ফোর্স রবিবার(২৮এপ্রিল) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আশরাফপুর গ্রামে অবস্থান নেয়। অত:পর শরীলে পেঁচিয়ে এক কেজি গাঁজা বহন করা অবস্থায় আটক করেন বাঘা পৌর সভার সাবেক মহিলা কাউন্সিলর ও নারায়নপুর গ্রামের বাসিন্দা লতিফা বেগম ওরুফে রঞ্জনা বেগম (৪৮)কে।

এর আগে তাঁরা ওই এলাকার একটি আম বাগান থেকে ২০০ শ বোতল ফেন্সিডিল সহ উপজেলার পাকুড়িয়া গ্রামের শরিফুল ইসলাম(৩২)কে আটক করতে সক্ষম হন। এই পৃথক দু’টি অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী ডি.বি পুলিশের উপ-পরিদর্শক(এস.আই) আব্দুর রহিম ও আব্দুস সামাদ। অভিযোগে জানা গেছে, ধৃত মাদক বিক্রেতাগণ বাঘা থেকে পাশ্ববর্তী লালপুর যাচ্ছিলেন।

এদিকে পৃথক অভিযানে শনিবার(২৭ এপ্রিল) দিবগত রাত ৯ টার সময় রাজশাহী র‌্যাব ৫ এর একদল সঙ্গীয় ফোর্স গোপন তথ্যের ভিত্তিতে বাঘার পাকুড়িয়া গ্রামের মাদক বিক্রেতা হুমায়ন কবিরের বাড়িতে তল্লাশী চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করেন। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে ডি.এ.ডি মাহাবুবুর রহমান বাদী হয়ে বাঘা থানায় একটি মাদক মামলা দায়ের করেছেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ও.সি) আমিনুল ইসলাম জানান, পৃথক ঘটনায় ফেন্সিডিল সহ দু’জন পুরুষ এবং গাঁজা সহ একজন মহিলাকে আমরা রবিবার দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছি।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম