Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগরাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তোতা, সা.সম্পাদক সামাদ

রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তোতা, সা.সম্পাদক সামাদ

আকাশ সরকার, নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত সংগঠনটির কার্যালয়ে চলে ভোটগ্রহণ। পরে গণনা শেষ ফল প্রকাশ করা হয়।

ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন শরিফুল ইসলাম তোতা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সামাদ খান। সভাপতি তোতা পেয়েছেন ১১ ভোট, তার প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান আসাদ পেয়েছেন সাত ভোট। সাধারণ সম্পাদক সামাদ পান ১২ ভোট আর তার প্রতিদ্বন্দ্বী শহীদুল ইসলাম দুখু পেয়েছেন ছয় ভোট।

সহ-সভাপতি পদে সমান ভোট পেয়েছেন মো. শাহিন খান ও আলী এহসান তুহিন, যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মো. সোহাগ আলী, অর্থ সম্পাদক পদেও মিলন শেখ ও মোখলেছুর রহমান মুকুল সমান ভোট পেয়েছেন। সাংগঠনিক ও প্রচার সম্পাদক পদে জয়ী হয়েছেন শামিউল ইসলাম শামিম। নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রাশেদুর রহমান রাশেদ।

উল্লেখ্য, সহ-সভাপতি ও অর্থ সম্পাদক পদে ড্র হওয়ায় প্রার্থীরা নিজ নিজ পদে একবছর করে দায়িত্ব পালন করবেন। রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য সংখ্যা ১৮ জন। কমিটিতে সাতটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম