Tuesday, May 21, 2024
31.7 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগঘাতক দালাল নির্মূল কমিটির বিভিন্ন থানার সম্মেলন অনুষ্ঠিত

ঘাতক দালাল নির্মূল কমিটির বিভিন্ন থানার সম্মেলন অনুষ্ঠিত

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির বিভিন্ন থানার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মতিহার থানা কমিটি ও বিভিন্ন থানার যুবফন্ট্রের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে নগরীর লক্ষীপুর এলাকায় এই কমিটিগুলো ঘোষণা করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুজ্জামান

এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর নির্মূল কমিটির সভাপতি আবদুল লতিফ চঞ্চল, সাধারণ সম্পাদক প্রকৌশলী তামিম শিরাজী, জেলা নির্মূল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, সাধারণ সম্পাদক অ্যাড. জোছনারা খাতুন, নারী ইউনিটের সভাপতি হালিমা কুমকুম, যুবফ্রন্টের সভাপতি মহিউদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক মাহফুজ, স্টুডেন্ট ফ্রন্টের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন প্রমুখ।

সম্মেলনে রাসেল রহমানকে সভাপতি, ফারুক হোসাইনকে সাধারণ সম্পাদক করে মতিহার থানা নির্মূল কমিটি গঠন করা হয়। ডা. আবদুল হান্নানকে সভাপতি, সালাউদ্দিন লোটাসকে সাধারণ সম্পাদক করে চন্দ্রিমা থানা যুবফন্ট্রের কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও নিলুফা ইয়াসমিনকে সভাপতি. আলিফকে সাধারণ সম্পাদক করে শাহমখদুম থানা, শাহাদাত হোসেনকে সভাপতি; হাসিবুল হাসান বিজয়কে সাধারণ সম্পাদক করে মতিহার থানা, নূরেলা আক্তারকে সভাপতি, রুপালী খাতুনকে সাধারণ সম্পাদক করে বোয়ালিয়া থানা যুব ফ্রন্টের কমিটি গঠন করা হয়।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম