Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমচট্টগ্রাম বিভাগকিশোর গ্যাং সোয়াগ-৪৭–এর ৬ সদস্য গ্রেপ্তার

কিশোর গ্যাং সোয়াগ-৪৭–এর ৬ সদস্য গ্রেপ্তার

ফেনীতে কিশোর গ্যাং সোয়াগ-৪৭–এর ছয় সদস্যকে র‍্যাব গ্রেপ্তার করেছে। র‍্যাব জানিয়েছে, ডাকাতির প্রস্তুতির সময় গতকাল বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছয়জন হলেন ফেনীর সোনাগাজীর বাদাদিয়া গ্রামের মো. মাহি (২২), দাগনভূঞা উপজেলার বারাই গনির মো. বাবু (১৯), মিয়াজী রোডের মো. আসিফ (১৮), ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়ার মো. আরমান (১৯), বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুরের মো. সৈকত (১৭) ও গাইবান্ধার সুন্দরগঞ্জের মো. মানিক (১৮)।

র‌্যাব জানায়, ডাকাতির উদ্দেশ্যে ফেনীর মধ্যম রামপুর এলাকার পাকা রাস্তার ওপর অবস্থান করছিলেন ছয়জন। গোপন সূত্রে খবর পেয়ে র‍্যাব-৭, ফেনী ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার তরুণদের মধ্যে মো. মাহি ও মো. বাবুর পকেট থেকে দুটি ছুরি উদ্ধার হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার তরুণেরা স্বীকার করেছেন, তাঁরা কিশোর গ্যাং সোয়াগ-৪৭–এর সদস্য। মামলার পর গ্রেপ্তার তরুণদের ফেনী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান প্রথম আলোকে বলেন, মামলার পর গ্রেপ্তার তরুণদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম