Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগচারঘাটে ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক

চারঘাটে ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক

রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিলসহ এক মাদক কারবারীকে আটক করেছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টায় রাজশাহীর চারঘাট উপজেলার বাদুড়িয়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব। অভিযানে ৩০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়েছে।

আটক মাদক কারবারীর নাম সাইদুর রহমান (৪০)। তিনি চারঘাট থানার আসকরপুর এলাকার তমেজ উদ্দিনের ছেলে। সাইদুর রহমান একজন চিহ্নিত মাদক কারবারী বলেও জানিয়েছে র‌্যাব।

রোববার দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে এক মাদক কারবারী যাত্রীবেশে অটোভ্যানে করে ফেন্সিডিল নিয়ে চারঘাট থানার পাষুমন্ডিয়া থেকে বাদুড়িয়া গ্রাম হয়ে তালতলা রোডের দিকে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ওই দল চারঘাট থানার বাদুড়িয়ার বাদলের মোড়ে চেকপোষ্ট বসায়। চেকপোষ্ট চলাকালে একপি ব্যাটারী চালিত অটোভ্যান বাদলের মোড়ে আসলে র‌্যাব সিগন্যাল দেয়। এসময় অটোভ্যান থেকে নেমে সাইদুর পালানোর চেষ্টা করলে র‌্যাব তাকে প্লাস্টিকের ড্রামসহ আটক করে। পরে প্লাস্টিকের ড্রাম থেকে ৩০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। আটক সাইদুর রহমানকে চারঘাট থানার সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম