Thursday, May 30, 2024
29.7 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগবাঘায় পদ্মা নদীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

বাঘায় পদ্মা নদীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পদ্মা নদীর খেয়াঘাট এলাকায় টিনের ডিঙ্গি নৌকা ডুবে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার হয়েছে। মৃত যুবক নাম আসাদ হোসেন (১৮)।

সে বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের দাদপুর চরের আশরাফুল ইসলামের ছেলে। এরআগে শনিবার ডিঙি নিয়ে তিনজন নদীতে ঘুরতে গিয়ে নৌকসহ ডুবে যায় তারা। স্থানীয়রা দুইজনকে উদ্ধার করতে পারলেও আসাদ হোসেনকে উদ্ধার করতে পারেনি। রোববার ফায়ার সার্ভিসের ডুবুরী টিম তার লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার দুপুরে ডিঙি নৌকা নিয়ে ৩ জন চকরাজাপুর পদ্মা নদীর খেয়াঘাটের পশ্চিমে ঘুরতে যায় আসাদ। তারা নৌকা নিয়ে নদীর মাঝামাঝি পৌঁছাতেই ডুবে যায়। এ সময় নদীতে থাকা অন্যরা দুইজনকে উদ্ধার করলেও তলিয়ে যায় আসাদ।

আসাদের ভাই কায়েস উদ্দিন বলেন, পদ্মায় মাছ ধরেই তারা সংসার চলে। এই কারণে ছোট ভাই আসাদ আজ ডিঙি নৌকা নিয়েই দুপুরে মাছ ধরতে যায়। নিষেধ করলেও তার কথা না শুনে মাছ ধরতে গিয়ে পদ্মায় ডুবে গেছে তার ছোট ভাই।

বিকেল ৫টা পর্যন্ত চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যানের সহযোগিতায় নৌকা ও জাল নিয়ে জেলেসহ স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করেন। কিন্তু তাকে পাওয়া যায়নি। রোববার ফায়ার সার্ভিসের ডুবুরী টিম তাকে উদ্ধার করে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম