Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগরাজশাহীতে চোরাই অটোরিক্সা উদ্ধার, গ্রেপ্তার ১

রাজশাহীতে চোরাই অটোরিক্সা উদ্ধার, গ্রেপ্তার ১

রাজশাহী মহানগরীর পবা থানার বসন্তপুর এলাকা থেকে চুরি হওয়া অটোরিক্সা মামলা রুজুর ৭ ঘণ্টার মধ্যে চোরাই অটোরিকশাসহ এক চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র পবা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: শাকিল ওরফে রাকিব (২৫) রাজশাহী জেলার তানোর থানার ভদ্রখন্ড গ্রামের মো: আ: সালাম ওরফে সামাদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১ টায় পবা থানার বসন্তপুর এলাকার মো: ওয়াজিব ইসলাম (২৩) তাঁর বাড়ির টিনের ছাউনীর নিচে অটোরিকশা রেখে ঘুমাতে যান। পরের দিন সকাল সাড়ে ৫ টায় ঘুম থেকে উঠে দেখেন তাঁর অটোরিকশাটি নাই। তখন তিনি আশেপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে পবা থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়।

আরএমপি’র শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর তত্ত্বাবধানে পবা থানা পুলিশের একটি টিম চোরাই অটোরিক্সা উদ্ধারসহ আসামি গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো:তরিকুল ইসলাম ও তাঁর টিম আজ ১৭ এপ্রিল  দুপুর পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর পবা থানার বাগধানী কড়ইতলা মোড় এলাকা থেকে আসামি রাকিবকে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৩ টি মাদক মামলা রয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম