Thursday, April 18, 2024
40.6 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগএবার ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মদ সেবনের ভিডিও ভাইরাল

এবার ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মদ সেবনের ভিডিও ভাইরাল

এবার ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মদ সেবনের ভিডিও ভাইরাল

আকাশ সরকার, রাজশাহীঃ রাজশাহী জেলার চারঘাট উপজেলা ১ নং ইউসুফ ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানুর রহমানের মদ সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে ছাত্রলীগ নেতাকে একটি ঘরের মধ্যে বসে মদ সেবন করতে দেখা যায় এবং ফোনে অপর এক ব্যাক্তি কে বলে সব চাইনা মাল বন্ধু।

জানা যায়, ২৭/৯/২০২৩ ইং তারিখে চারঘাট-বাঘা উপজেলা থেকে মোট ৬ জনকে চায়না সফরে পাঠান সাবেক মাননীয় প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি মহোদয়। আর সে সফরে গিয়ে মদ সেবন করে বলে জানা যায়।

এ ছাড়া ছাত্রলীগের একাধিক অঙ্গ সংগঠনের নেতাকর্মী বিষয় টা খারাপ চোখে দেখছে এবং বলছে এদের মত ছেলেদের জন্য ছাত্রলীগের বদনাম, হাসানুরকে বহিষ্কার এর মাধ্যমে একটি বার্তা পোঁছানো হোক কোন মাদক সেবীর ছাত্রলীগে স্থান নাই ।

হাসানুর রহমান রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী বলেও জানা গেছে। হাসানুর রহমান রাজশাহী জেলার কাটাখালী থানাধীন টাংগনের লুৎফর রহমানের ছেলে।

১ মিনিট ৩০ সেকেন্ডের ভিডিও ভিডিও টি গত রবিবার  থেকে ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

এ বিষয়ে হাসানুর রহমানকে ফোন করে জানতে চাওয়া হলে হাসানুর বলে এটা এডিট করা ভিডিও।

হাসানুরের মদ সেবনের  বিষয়ে নাম ও ছবি প্রকাশ না করার শর্তে জেলা ছাত্রলীগের একাধিক নেতা বলেন, স্থানীয় এক জনপ্রতিনিধির কাছের লোক হওয়ায় নিজেদের ব্যক্তিগত স্বার্থে ছাত্রলীগের কমিটিতে এসব মাদকসেবীদের গুরুত্বপূর্ণ পদ দেয়ায় তৃণমূল নেতাকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। এসব মাদকসেবীদের অবিলম্বে ছাত্রলীগ থেকে বহিষ্কার ও বিতাড়িত করার দাবি জানান তারা।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি আল-মামুন তুষার ফোন করে নিউজটা না ছাড়ার কথা বলে, নিউজ আপডেট দেওয়ার সময় আল-মামুন তুষার কে মুঠোফোনে ফোন করা হলে আল মামুন তুষার বলেন নিউজ করে দেন ভাই। (অডিও রেকর্ড সংরক্ষিত)

এদিকে সালেহ শাহ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেদায়েতুল ইসলাম সাংবাদিককে মুঠোফোনে ফোন করে  বলেন, মদ সেবন কোন বিষয় না এটা করতেই পারে, হুমকি সহিত বলে নিউজ টা করেন না নয়তো ফল ভাল হবে না। (অডিও রেকর্ড সংরক্ষিত)

নাম প্রকাশে অনিচ্ছুক রাজশাহী জেলা ও চারঘাট  উপজেলা ছাত্রলীগের একাধিক নেতাকর্মী বলেন, ‘রাজশাহী জেলা ছাত্রলীগ সর্বদা মাদকের বিরুদ্ধে। যে মুখে মা ডাক হয়, সে মুখে মাদক নয় এই স্লোগানে জেলা ও উপজেলা ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। যদি ছাত্রলীগের কোনো নেতাকর্মী মাদকের সঙ্গে জড়িত থাকে তবে যাচাই করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জোর দাবি এ নেতাদের।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ
- Advertisment -

আজকের আবহাওয়া

Rajshahi
few clouds
40.6 ° C
40.6 °
40.6 °
7 %
3.6kmh
12 %
Thu
42 °
Fri
44 °
Sat
45 °
Sun
46 °
Mon
45 °

স্বাস্থ্যকথা

ইসলাম