Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগরাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ ৫ জন আটক

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ ৫ জন আটক

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ ৫ জন আটক

রাজশাহী নগরীতে বিপুল পরিমান গাজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রাজশাহী র‌্যাব-৫ সদর কোম্পানীর সদস্যরা বুধবার রাত ১০টার দিকে নগরীর রাজপাড়া থানার বাগানপাড়া এলাকায় অভিযান চালিয়ে গাজা উদ্ধার ও ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলো- নগরীর সিপাইপাড়া এলাকার শামসুল রানার ছেলে সাজ্জাদুর ইসলাম শাওন (৩০), উপশহর এলাকার জহদীশ সরকারের ছেলে রাজীব সরকার (৩২), লক্ষ্মীপুর বাগানপাড়া এলাকার মৃত মুক্তারে ছেলে রাজন রবি দাশ (২২), উপশহর নিউমার্কেট এলাকার চান মিয়ার ছেলে পল্লব (২০) ও কাজিহাটা এলাকার জয়নুল আবেদিনের ছেলে আশিকুর রহমান (২০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকার জনের স্ত্রী শাহিদা বেগম (৩৬), তার বাড়িতে মাদকদ্রব্য বিক্রি করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রাত ১০টার দিকে লক্ষীপুর আইডি বাগানপাড়ান শাহিদা বেগমের বাড়িতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাহিদা পালিয়ে যায়। পরে ওই বাড়ি থেকে ৫ জনকে আটক করে র‌্যাব। এছাড়াও সাহিদার বাড়িতে তল্লাশী চালিয়ে  ১২ কেজি ৩শ’ গ্রাম গাজা উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদের আটককৃতরা গাঁজা ক্রয় বিক্রেয়ের বিষয়টি স্বীকার করে। পরে তাদের রাজপাড়া থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম