Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগনাটোরের নলডাঙ্গায় বান্ধবীর নগ্ন ভিডিও ধারণ, কলেজ ছাত্র গ্রেপ্তার

নাটোরের নলডাঙ্গায় বান্ধবীর নগ্ন ভিডিও ধারণ, কলেজ ছাত্র গ্রেপ্তার

নাটোরের নলডাঙ্গায় বান্ধবীর নগ্ন ভিডিও ধারণ, কলেজ ছাত্র গ্রেপ্তার

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে বেড়াতে এসে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজ ছাত্রীর গোপনে অপত্তিকর নগ্ন ভিডিও ধারন করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে কৌশিক নামের এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৬ আগষ্ট এ অভিযোগে কলেজ ছাত্রী বাদী হয়ে নলডাঙ্গা থানায় কলেজ ছাত্র কৌশিকের বিরুদ্ধে পর্ণ্যেগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। গতকাল বুধবার (৯ আগষ্ট) রাতে জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রাম থেকে কৌশিক কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কলেজ ছাত্র কৌশিক (২১) নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রামের জুয়েল ইসলামের ছেলে ও বাগাতিপাড়া ডিগ্রি কলেজের ছাত্র।ভুক্তভোগি ছাত্রী একই উপজেলার বাসিন্দা।

নলডাঙ্গা থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরের ১৬ জুলাই দুপুরে নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকা নিয়ে বেড়াতে আসে কলেজ ছাত্র কৌশিক ও তার বান্ধবী।এসময় প্রেমের ফাঁদে ফেলে কলেজ ছাত্র কৌশিক তার বান্ধবী কলেজ ছাত্রীর মোবাইলে আপত্তিকর নগ্ন ভিডিও ধারন করে।পরে কলেজ ছাত্রীকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয় কলেজ ছাত্র কৌশিক।এতে ছাত্রী রাজি না হলে মোবাইলে ধারন করা নগ্ন ভিডিও ওই ছাত্রীর অত্মীয় স্বজনের সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাজেঞ্জার,হোয়াটসপে পাঠিয়ে ইন্টারনেন্টের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

পরে গত ৬ আগষ্ট কলেজ ছাত্রী বাদী হয়ে নলডাঙ্গা থানায় কলেজ ছাত্র কৌশিকের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন ও পূণ্যগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে বাগাতিপাড়া উপজেলার গালিমপুর থেকে গ্রেপ্তার করে নলডাঙ্গা থানায় নিয়ে আসে।নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, কলেজ ছাত্র কৌশিক কে গ্রেপ্তার পর তার মোবাইল ফোন জব্দ করা হয়।

কলেজ ছাত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃস্পতিবার দুপুরে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম