Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমচাকরিচাকরি দিচ্ছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড

চাকরি দিচ্ছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড

চাকরি দিচ্ছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড

ইস্টার্ন ব্যাংক লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ২টি পদে লোকবল নিয়োগ দেবে। একটি পদে ঢাকা-চট্টগ্রাম ও অন্য পদে দেশের যেকোনো স্থানে নির্বাচিতরা নিয়োগ পাবেন।

পদের নামঃ ট্রেইনি অফিসার (কার্ড অধিগ্রহণ)। পদ সংখ্যাঃ নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক।

কাজের ধরনঃ নতুন ক্রেডিট কার্ডের গ্রাহক অনুসন্ধান এবং পুরোনো গ্রাহকের সেবার নিশ্চয়তা। শতভাগ কার্ড সক্রিয়করণ এবং কার্ডের ব্যবহার নিশ্চিত করা।জালিয়াতিরোধে কাজ করা, শূন্য জালিয়াতি নিশ্চিত করা।
 
চাকরির ধরন- পূর্ণকালীন। নিয়োগের স্থানঃ ঢাকা, চট্টগ্রাম।
 
পদের নামঃ ট্রেইনি রিলেশনশিপ অফিসার। পদ সংখ্যাঃ নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক।
কাজের ধরনঃ অনুমোদিত কেপিআই অনুযায়ী নতুন ব্যবসার পরিকল্পনা, পরিচালনা এবং অর্জন করা। প্রতিষ্ঠানের মাসিক ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জন করা। নতুন গ্রাহক সংখ্যা বৃদ্ধি করা এবং খুচরা ও এসএমই ব্যাংকিং পণ্যের বিক্রয় কৌশলের বিকাশ করা।
চাকরির ধরনঃ পূর্ণকালীন। নিয়োগের স্থান: বাংলাদেশের যেকোনো জায়গায়। যোগ্যতা ও অভিজ্ঞতাঃ সংশ্লিষ্ট কাজে প্রার্থীর ৬ মাসের অভিজ্ঞতা থাকতে হবে। তবে নতুন স্নাতকদেরও আবেদন করতে উৎসাহিত করা হয়েছে। ইংরেজি এবং বাংলায় জ্ঞান থাকতে হবে, মৌখিক এবং লিখিত যোগাযোগ দক্ষতা থাকতে হবে। অনলাইন সফটওয়্যার মডিউল এবং এমএস অফিস প্যাকেজে কাজ করার জন্য পর্যাপ্ত দক্ষতা থাকতে হবে।
বেতনঃ ২৮,০০০ টাকা। সুযোগ-সুবিধাঃ প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী অন্যান্য গ্রহণযোগ্য সুবিধা। এছাড়া পারফরম্যান্সের ভিত্তিতে ১ বছর পর প্রতিষ্ঠানের স্থায়ী পদের জন্য লিখিত পরীক্ষায় বসার যোগ্য হবেন।
আবেদন যেভাবে করতে হবেঃ ১নং পদের জন্য আবেদন করতে এ লিংকে প্রবেশ করতে হবে ও ২নং পদের জন্য আবেদন করতে এখানে ক্লিক করুন।
আবেদনের শেষ সময় আগামী ১৭ আগস্ট, ২০২৩।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম