Thursday, April 18, 2024
40.6 C
Rajshahi
spot_img
হোমবিনোদনওজন কমিয়ে ফিরলেন দীঘি

ওজন কমিয়ে ফিরলেন দীঘি

ওজন কমিয়ে ফিরলেন দীঘি

সোহেল রাজের নির্দেশনায় এর ভিডিওতে দীঘির সঙ্গে রয়েছেন চিত্রনায়ক ইমন। গানটি গতকাল মুক্তি পেয়েছে চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে। অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হিসেবে দেখা যায় প্রার্থনা ফারদিন দীঘিকে। এ ধারাবাহিকতায় ‘ওয়েডিং মিক্স’ শিরোনামের আরো একটি গানের মডেল হলেন এ অভিনেত্রী। শাওন ও ডিজে রাহাতের সংগীতায়োজনে গানটি গেয়েছেন সায়রা রেজা ও অপু মাহফুজ।

দীঘি বলেন, স্বল্প সময়ের মধ্যে কাজটি করা হয়েছে। যখন কাজটির প্রস্তাব আসে তখন লিগামেন্টে সমস্যার কারণে সম্পূর্ণ বিশ্রামে আমি। কিন্তু গানটি শোনার পর এবং পুরো টিম সম্পর্কে জানার পর না করতে পারিনি। মনে হচ্ছিল ফাটিয়ে নাচতে হবে। আসলে গানটি এ রকমই। টানা ২২ ঘণ্টা কাজ করে শুটিং শেষ করেছিলাম। পুরো টিমের সবাই দুর্দান্ত কাজ করেছে।

গানটির শুটিংয়ের আগে ওজন কমিয়েছেন দীঘি। এরপর দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। এখনো সেই চেষ্টা অব্যাহত আছে তার। দীঘি বলেন, আমার ইচ্ছা ছিল, জিদ ছিল যে পর্যন্ত ওজন কমাতে না পারব, ততক্ষণ থামব না। এ পর্যন্ত ৭ কেজি ওজন কমিয়েছি।

এদিকে দীঘি সম্প্রতি শেষ করেছেন ‘শ্রাবণ জোছনা’ নামের একটি সিনেমার কাজ। এটা দীঘি অভিনীত প্রথম অনুদানের সিনেমা। ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এটি পরিচালনা করেছেন আব্দুস সামাদ খোকন। এ ছাড়া এ মাসেই সুমন ধরের পরিচালনায় ‘ফেরা’ নামের নতুন একটি ওয়েব ফিল্মের কাজ শুরু করতে যাচ্ছেন দীঘি। এতে তার বিপরীতে রয়েছেন ইয়াশ রোহান। এতে শাহানাজ চরিত্রে অভিনয় করবেন দীঘি।

দীঘি বলেন, আমার জন্য এ চরিত্রটি একেবারেই আলাদা। খুবই মজার ও চমকে দেওয়ার মতো চরিত্র। পর্দায় দর্শকেরা দেখলেই বুঝতে পারবেন। এ ধরনের চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ
- Advertisment -

আজকের আবহাওয়া

Rajshahi
few clouds
40.6 ° C
40.6 °
40.6 °
7 %
3.6kmh
12 %
Thu
42 °
Fri
44 °
Sat
45 °
Sun
46 °
Mon
45 °

স্বাস্থ্যকথা

ইসলাম