Tuesday, April 23, 2024
40.9 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগরাজশাহীতে গাছের বরই পারাকে কেন্দ্র করে, দুর্বৃত্তের ছুরির আঘাতে যুবক নিহত

রাজশাহীতে গাছের বরই পারাকে কেন্দ্র করে, দুর্বৃত্তের ছুরির আঘাতে যুবক নিহত

রাজশাহীতে গাছের বরই পারাকে কেন্দ্র করে, দুর্বৃত্তের ছুরির আঘাতে যুবক নিহত

রাজশাহী মহানগরীর চন্দ্রীমা থানাধীন ছোট বনগ্রাম ক্লাব মোড় এলাকায় গাছের বরই পারাকে কেন্দ্র করে দুর্বৃত্তের ধারালো ছুরির আঘাতে বিদ্যুৎ (৪৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) দুপুর ১.২০টায় দিকে নগরীর ছোটবনগ্রাম পূর্বপাড়া ক্লাব মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বিদ্যুৎ ছোট বনগ্রাম এলাকার মৃত সমশের আলীর ছেলে। বিদ্যুৎ ডিস লাইনের কাজ করতেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নাসিম শুভ, আকাশ নামে তিনজন নিহত বিদ্যুৎ এর বাসার সামনে একটি বরই গাছে জোরপূর্বক বড়ই পাড়ে। এ সময় বিদ্যুৎ বরই পাড়তে নিষেধ করলে নাসিম শুভ, আকাশের সাথে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ওই দুর্বৃত্তরা বিদ্যুৎকে কোমড়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) নেয়া হলে চিকিৎসক বিদ্যুৎকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুদ পারভেজ বলেন, গাছের বরই পারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বিদ্যুৎ এর মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম