Tuesday, April 23, 2024
40.9 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগবাঘায় ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল শিক্ষার্থীর

বাঘায় ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল শিক্ষার্থীর

বাঘায় ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল শিক্ষার্থীর

রাজশাহীর বাঘা উপজেলায় ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে সুদিপ্ত হালদার (শাওন) (১৬) নামে দশম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল ১০টায় আড়ানী শ্মশানে তাকে দাহ করা হয়। সুদিপ্ত হালদার শাওন আড়ানী পৌরসভার চকসিংগা মহল্লার শুকুমার হালদারের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, সুদিপ্ত হালদার শাওন মা-বাবার সাথে পার্শ্ববর্তী আবদুলপুর গ্রামে তার মামা সেতু কুমার হালদারের বিয়ের দাওয়াত খেতে যায়। রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে দাওয়াত খেয়ে বিকেল ৪টার সময় আবদুলপুরের করিমপুর রেলগেটে আসে। এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ট্রেনের সাথে সে সেলফি তুলতে যায়। সেলফি তুলতে গিয়ে ট্রেনের সাথে ধাক্কা লেগে সে গুরুতর আহত হয়।

আহত শাওনকে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

সুদিপ্ত হালদার শাওন আড়ানী সরকারি মনোমোহীনি উচ্চ বিদ্যালয় থেকে সম্প্রতি এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ফরম পূরণ করেছিল। রোজার ঈদের পর ৩০ এপ্রিল তার পরীক্ষা দেওয়ার কথা ছিল।

মৃত শাওনের বাবা শুকুমার দালদার বলেন, ‘দুপুরে বিয়ের দাওয়াত খেয়ে আমার কাছে থেকে টাকা চায় শাওন। টাকা দিলেই ফোনে ইন্টারনেটের প্যাকেজ কিনবে, তাই টাকা দেওয়া হয়নি। টাকা দিলে হয়তো ফোনে ইন্টারনেটের প্যাকেজ কিনে বাড়িতে থাকত।’ এ কথা বলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

স্থানীয় এক স্কুল শিক্ষক জানান, এ ঘটনায় এলাকাবাসী শোকাহত।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম