Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমআন্তর্জাতিকফোনে অশ্লীল ভিডিও দেখে নাবালিকাকে ধর্ষণের পর হত্যা

ফোনে অশ্লীল ভিডিও দেখে নাবালিকাকে ধর্ষণের পর হত্যা

ফোনে অশ্লীল ভিডিও দেখে ফাঁকা একটি বাড়িতে ঢুকে ১০ বছরের নাবালিকাকে ধর্ষণ করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেয় ১৭ বছরেরর এক কিশোর। শনিবার ছত্তীসগড়ের বেমেটেরা জেলায় এ ঘটনা ঘটে। পরে নাবালিকার পরিবার থানায় অভিযোগ দিলে ধর্ষককে আটক করে পুলিশ।

জানা গেছে, শনিবার ফাঁকা বাড়িতে ওই মেয়েটি একাই ছিল। পরে সবাই বাড়ি ফিরে দেখেন, গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে নাবালিকা। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। সিটি কোতোয়ালি থানার অফিসার অম্বর সিং ভরদ্বাজ জানিয়েছেন, প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণের পর  শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পরে স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদের পর ওই নাবালককে আটক করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদ ধর্ষক কিশোর স্বিকার করে, দীর্ঘদিন ধরেই ফোনে অশ্লীল ভিডিও দেখতে দেখতে আসক্ত হয়ে পড়েছিল। ঘটনার দিনও নিজের ঘরে পর্ন দেখছিল। এরপরই সে ওই নাবালিকার বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করে। নাবালিকা বাড়ির সবাইকে বলে দেবে বলে তাকে  শ্বাসরোধ করে তাকে ঝুলিয়ে দেয় এবং ছাদের উপর দিয়ে পালিয়ে যায়।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৩৭৬ এবি (১২ বছরের কমবয়সি মেয়েকে ধর্ষণ), ৩০২ (খুন), ২০১ (অপরাধের প্রমাণ লোপাটের চেষ্টা) এবং ৪৫০ (অনুমতি ছাড়াই ঘরে প্রবেশ) ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে। একইসঙ্গে ধর্ষণ আইণে মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম