Thursday, April 18, 2024
27.6 C
Rajshahi
spot_img
হোমখেলাধুলামেসি-ফার্নান্দেজের গোলে আশা বেঁচে থাকলো আর্জেন্টিনার

মেসি-ফার্নান্দেজের গোলে আশা বেঁচে থাকলো আর্জেন্টিনার

মেসি-ফার্নান্দেজের গোলে আশা বেঁচে থাকলো আর্জেন্টিনার

কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে রাত ১ টায় মাঠে নামে দু’দল। তবে প্রথমার্ধে কেউই গোল করতে পারেনি। শুরুতেই সমানে সমান আক্রমণ করেছে দু’দলই। মেসির ফ্রি-কিক ফিরিয়ে দেন ওচোয়া।

দ্বিতীয়ার্ধে খেলার ৬৪ মিনিটে ডি মারিয়ার এসিস্টে লিওনেল মেসির শটে লক্ষ্যভেদ করে মেক্সিকোর জাল। যার ফলে খেলার নতুন মোড় ফিরে পায় আর্জেন্টিনা। ১ গোলে এগিয়ে থাকে লিওেনেল স্কালোনির আর্জেন্টিনা শিবির।পরবর্তীতে  খেলার ৮৭ মিনেটে আর্জেন্টিনার সেরা স্ট্রাইকার মেসির এসিস্টে দ্বিতীয় গোলটি করে এমিলি  ফার্নান্দেজ ।

কাতারের লুসাইলে আজকের জয়ের মাধ্যমে শেষ ষোলতে যাওয়ার জন্য আশা জেগে থাকলো আর্জেন্টিনার।

অন্যদিকে, মার্টিনেজ অসাধারণ ফ্রি-কিক ঠেকিয়ে দিয়েছেন। খেলার ৫৯ শতাংশ বল  আর্জেন্টিনার দখলে ছিল লিওনেল স্কালোনির আর্জেন্টিনার খেলোয়াড়দের ।

এবার আসি পিছনের ঘটনা নিয়ে, আসলে কাতার বিশ্বকাপের শুরুটা দুঃস্বপ্নের মতো হয়েছে আর্জেন্টিনার। নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হার দেখেছে তারা। প্রথম ধাক্কায় আর্জেন্টিনার পিঠ ঠেকেছে দেয়ালে। বিশ্বকাপে টিকে থাকতে হলে জিততেই হবে পরের দুই ম্যাচে।

এমন বাঁচা-মরার সমীকরণের সামনে দাঁড়িয়ে আজ দিনের চতুর্থ খেলায় মেক্সিকোর বিপক্ষে মাঠে নেমেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হয়েছে ‘সি’গ্রুপের ম্যাচটি।

এখন পর্যন্ত বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে তিনটি ম্যাচ খেলেছে আর্জেন্টিনা। সবগুলোতেই জয়ের স্বাদ পেয়েছে ‘আলবিসেলেস্তেরা।’

দ্বিতীয়ার্ধে কি হতে যাচ্ছে সেটা দেখার অপেক্ষায় ছিল সারা বিশ্ব তবে আর্জেন্টিনা তার সমর্থকদের হতাশ করেনি। দারুণ জয় উপহার দিয়েছে নিজ দলের এবং সমর্থকদের জন্য।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ
- Advertisment -

আজকের আবহাওয়া

Rajshahi
broken clouds
27.6 ° C
27.6 °
27.6 °
34 %
2.1kmh
60 %
Thu
42 °
Fri
44 °
Sat
45 °
Sun
45 °
Mon
44 °

স্বাস্থ্যকথা

ইসলাম