Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমবরিশাল বিভাগবরিশালে শয়নকক্ষে গৃহবধূকে কুপিয়ে হত্যা

বরিশালে শয়নকক্ষে গৃহবধূকে কুপিয়ে হত্যা

বরিশালের বাবুগঞ্জে মোসাম্মৎ মারুফা (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার স্বামী মিলন খানকে বেঁধে কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবার রাত ২টার দিকে উপজেলার দেহেরগতির ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মিলন দেহরগতি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ও স্থানীয় রড সিমেন্ট ব্যাবসায়ী।

স্থানীয়দের দাবি, ডাকাতির উদ্দেশ্যে একদল দৃর্বত্ত মিলনের ঘরে ঢুকেছিল। ঘরের লোকজন টের পেয়ে যাওয়ায় তারা হত্যাকাণ্ড ঘটায়।

মিলন খানের প্রতিবেশী মাসুম মাঝি ও খোকন খান বলেন, রাত ২টায় মিলনের দুটি শিশু সন্তান ছুটে এসে জানান যে তাদের ঘরে ডাকাত ঢুকে বাবা-মাকে কুপিয়েছে। তারা গিয়ে দেখেন একতলা পাকাভবনের পিছনের দরজা খোলা। ভেতরে খাটের পাশে মিলনকে বেঁধে রাখা হয়েছে। তার দুই হাত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। পাশে মেঝেতে মিলনের স্ত্রী মারুফার রক্তাক্ত দেহ। তার গালে, ঘাড়ে, মাথায় কোপ রয়েছে। পুরো ঘর এলোমেলো। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বলেন, মারুফা ঘটনাস্থলেই নিহত হন। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। গৃহকর্তা মিলন খানকে শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মিলনের বসতবাড়ির কাছাকাছি তেমন বাড়িঘর নেই। নির্জন বাড়িতে ডাকাতি করতে দৃর্বৃত্তরা হানা দিয়েছিল বলে ধারনা করা হচ্ছে।

মিলনের ভাই সবুজ খান জানান, রাত দেড়টার দিকে একাধিক দৃর্বৃত্ত কোলাবশেকল গেট ভেঙ্গে ভবনের মধ্যে প্রবেশ করে। তারা নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে। মিলনের স্ত্রী বাঁধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়। তার চিৎকারে মিলন এগিয়ে এলে তাকেও কোপানো হয়।

সহকারী পুলিশ সুপার (বাবুগঞ্জ সার্কেল) ফরহাদ হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন ৬জন দুস্কৃতিকারী ঘরে ঢুকেছিল। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে তদন্ত চলছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম