Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগনাটোরে ৮টি ককটেল উদ্ধার, বিএনপি কর্মী আটক

নাটোরে ৮টি ককটেল উদ্ধার, বিএনপি কর্মী আটক

নাটোরে ৮টি ককটেল উদ্ধার, বিএনপি কর্মী আটক

নাটোরের ডাঙ্গাপাড়া বাজার এলাকায় ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনার পর বোমা সদৃশ ৮টি ককটেল উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার এলাকায় গতকাল সোমবার রাতে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল রাতেই মামলা হয়েছে। মামলায় এক বিএনপির কর্মীকে গ্রেপ্তার করা হয়। তবে বিএনপির নেতাদের দাবি, এটা ‘সাজানো নাটক’।

নাটোর সদর থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, গত সোমবার রাত ৮টা ৫০ মিনিটের দিকে ৯৯৯ থেকে ফোন করে জানানো হয় ডাঙ্গাপাড়া এলাকায় বোমা বিস্ফোরিত হয়েছে। এই খবর পাওয়ার পর পুলিশ দ্রুত সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার এলাকায় গিয়ে একটি নির্মাণাধীন চায়ের দোকান থেকে বোমাসদৃশ ৮টি ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওহাব মণ্ডল নামে একজন বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। এর আগে ৫টি বোমা বিস্ফোরণের কথা পুলিশকে জানায় স্থানীয়রা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, কয়েকজন ব্যক্তি রাতে মোটরসাইকেল নিয়ে এসে বাজারে ককটেল বিস্ফোরণ করে। এসময় বিকট আওয়াজ হয়। তবে রাত হওয়ায় বাজারে লোকজন ছিল না।

পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, নাশকতা সৃষ্টির মাধ্যমে জনমনে ভীতি সঞ্চারের জন্য বোমা বিস্ফোরণ করা হতে পারে। যারা এই কাজ করেছে, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম