Thursday, May 30, 2024
29.7 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগপুঠিয়ায় একই স্থানে বিএনপি ও যুবলীগের সমাবেশের ডাক, উত্তেজনা

পুঠিয়ায় একই স্থানে বিএনপি ও যুবলীগের সমাবেশের ডাক, উত্তেজনা

রাজশাহীতে আগামী ৩ ডিসেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশ উপলক্ষে পুঠিয়া বিএনপি সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এক প্রস্তুতি সমাবেশের ডাক দিয়েছে। একই স্থানে পাল্টাপাল্টি কর্মী সমাবেশের ঘোষণা দিয়েছে স্থানীয় যুবলীগ।

সোমবার একই স্থানে বিএনপির সমাবেশস্থলে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে যুবলীগ। এতে করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কা স্থানীয়দের।

বিএনপির এ প্রস্তুতি সভায় জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি নাদিম মোস্তফা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। সোমবার সকালে হঠাৎ করে একই স্থানে স্থানীয় যুবলীগের কর্মী সমাবেশের ডাক দিয়ে মাইকিং শুরু করে। এতে করে হামলা আতঙ্কে ভুগছেন এলাকাবাসী।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনসুর রহমান জানান, ‘৩ ডিসেম্বর রাজশাহীর সমাবেশ উপলক্ষে সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে আমাদের প্রস্তুতি সমাবেশ ছিল সোমবার বিকেলে। প্রশাসনের অনুমতিও নেয়া হয়েছে। কিন্তু আজ হঠাৎ করে একই স্থানে স্থানীয় যুবলীগ তাদের কর্মীসমাবেশ ডেকেছে। বিষয়টিকে তিনি ‘পায়ে পা দিয়ে ঝগড়া বাধাতে চাচ্ছে’ এল উল্লেখ করেন।’

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনুজ্জামান সুমন জানান, সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে সোমবার বিকেলে যুবলীগের কর্মী সমাবেশ আছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, বিএনপি ও যুবলীগ একই স্থানে সমাবেশ ডাকায় সংঘর্ষের আশঙ্কা রয়েছে। এজন্য কোনো পক্ষকেই আর সেখানে সমাবেশ করতে দেয়া হবে না।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম