Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমআন্তর্জাতিকছেলের সামনেই মাকে পুড়িয়ে মারল বাবা!

ছেলের সামনেই মাকে পুড়িয়ে মারল বাবা!

ছেলের সামনেই মায়ের গায়ে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দিল বাবা! এমনই অভিযোগ উঠেছে খানাকুলে। রবিবার সেখানের কৃষ্ণনগর পাঁচুইখানা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা অভিযুক্তদের শাস্তির দাবিতে বাড়ি ঘিরে রাখে। ঘটনাস্থলে খানাকুল থানার পুলিশ হাজির হয়। পুলিশ অভিযুক্ত স্বামী, মৃতার জা ও জায়ের মাকে আটক করেছে।

মৃতার বাপেরবাড়ির আত্মীয়দের অভিযোগ, ছোটো ভাইয়ের বউয়ের সঙ্গে সম্পর্ক ছিল জামাইর। এই বিষয়টি নিয়ে প্রায় স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হল। পথের কাঁটা সরাতেই এই কাণ্ড ঘটিয়েছে সে।

পুলিশ জানিয়েছে, মৃতার নাম মানসি জানা। অভিযুক্ত স্বামী হরেকৃষ্ণ জানা পেশায় সোনা ব্যবসায়ী। বাড়ি লাগোয়াই রয়েছে তার দোকান। গত এক বছর ধরেই চাপা অশান্তি চলছি স্বামী-স্ত্রীর মধ্যে।

স্থানীয়দের অভিযোগ, বছর খানেক আগে একবার স্ত্রী মানসিকে গলায় ফাঁস লাগিয়ে প্রাণে মারার চেষ্টা করেছিল হরেকৃষ্ণ। সেই সময় এলাকার যুবকরা দেখে ফেলা ওই যাত্রায় বেঁচে গিয়েছিলেন মানসি। কিন্তু এবার আর শেষ রক্ষা হল না।

মৃতার বউদি মধুমিতা মণ্ডল বলেন, ‘খবর পেয়ে এসে দেখি পুড়ে ছাই হয়ে গেছে। আমাকে ননদের ছেলে বলল, মায়ের গায়ে কেরোসিন ঢেলে দেশলাই দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে বাবা।

মৃতার মাসির অভিযোগ, ভাইয়ের বউয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল হরেকৃষ্ণ। তা নিয়ে অশান্তি হত। সেই সম্পর্কের বিষয়ে টের পেয়ে যাওয়ার জন্য মানসিকে মেরে ফেলা হল।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে খানাকুল থানা পুলিশ। হুগলি গ্রামীন পুলিশ সুপার আমনদীপ বলেন, ঘটনায় অভিযুক্ত স্বামী,তার ভাইয়ের স্ত্রী ও তার মা তিনজনকে আটক করা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম