Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমবিনোদন‘শাকিব খান আমার স্বামী নন’

‘শাকিব খান আমার স্বামী নন’

‘শাকিব খান আমার স্বামী নন’

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান নিজের স্বামী নন বলে স্বীকার করেছেন ঢালিউড সিনেমার এক্সট্রা আর্টিস্ট রাত্রি। কখনো এফডিসিতে, আবার কখনো রাস্তাঘাটে হরহামেশাই রাত্রি বলেছেন, ‘শাকিব আমার স্বামী। শুধু তাই নয় আমার সন্তানের বাবাও।’ বেশ কয়েক বছর থেকেই এমন অভিযোগ করে আসছেন রাত্রি।

তবে এমন অভিযোগ করে আসলেও কখনো তার দাবির স্বপক্ষে প্রমাণ দেখাতে পারেননি তিনি। ৩০ সেপ্টেম্বর বুবলী ও শাকিব খান তাদের সন্তানের খবর সামনে আনতেই রাত্রি আবারও বলা শুরু করেন যে শাকিব তার স্বামী এবং রাহুল তাদের সন্তান। তার এসব বক্তব্য বিভিন্ন ইউটিউব চ্যানেলে এখনও ঘুরছে। তবে ভিন্ন সময় ভিন্ন কথা বলে এসেছেন ঢাকাই সিনেমার এক সময়ের এই এক্সট্রা আর্টিস্ট।

সম্প্রতি শাকিব খান প্রশঙ্গে রাত্রি এক সংবাদ মাধ্যমে বলেছেন আরেক কথা। অতীতের সকল কথাকে পেছনে রেখে এবার বললেন, শাকিব তার স্বামী এ কথা তিনি কখনো বলেননি। এসব উদ্ভট কথা ইউটিউবাররা ছড়িয়েছে। সেই সঙ্গে তিনি বলেছেন, তার কোনো দোষ নেই। তিনি আরও বলেন, শাকিবকে তিনি পছন্দ করতেই পারেন তাই বলে শাকিব তো আর তার স্বামী হয়ে যাবেন না।

‘তার সন্তানের বাবা শাকিব খান’ কি-না এই বিষয়ে তিনি বলেন, তাকে দিয়ে এমন অপপ্রচার চালানো হয়েছে শাকিবের বিরুদ্ধে। তার সন্তান রাহুলের বাবা শাকিব খান নন। তার সন্তানের বাবার নাম বাহাদুর। যদিও তার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই। তাদের মধ্যে কোনো যোগাযোগও নেই এখন।

রাত্রি জানান, তিনি আর কখনও কোনো ক্যামেরার সামনে শাকিবকে নিজের স্বামী বলে দাবি করবেন না। এর আগে এমনটা দাবি করার জন্য তিনি দুঃখও প্রকাশ করেন।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম