Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমঢাকা বিভাগস্বামী ঘরে না থাকায় গৃহবধূকে ধর্ষণ, মামলা তুলতে হুমকি

স্বামী ঘরে না থাকায় গৃহবধূকে ধর্ষণ, মামলা তুলতে হুমকি

স্বামী ঘরে না থাকায় গৃহবধূকে ধর্ষণ, মামলা তুলতে হুমকি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় স্বামী ঘরে না থাকায় এক গৃহবধূকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা তুলে নিতে ওই গৃহবধূকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগে জানা গেছে।

শনিবার (১ অক্টোবর ) সকালে মামলার বাদী ওই গৃহবধূর স্বামী এ অভিযোগ করেন।

মামলা সূত্রে জানা যায়, রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় গত ৪ সেপ্টেম্বর রাতে ভ্যানচালক স্বামী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবেশী এক নারী গল্প গুজব করার কথা বলে ওই গৃহবধূকে বাড়িতে ডেকে নেন। এ সময় পূর্ব পরিকল্পিতভাবে একই এলাকার হানেফ মণ্ডলের ছেলে আনোয়ারের সহযোগিতায় লালচাঁদ মণ্ডলের ছেলে আলামিন ওই গৃহবধূকে ধর্ষণ করে। এসময় ভুক্তভোগীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে অভিযুক্ত নারীসহ আলামিনকে আটক করে বেঁধে রাখেন।

পরে এলাকার প্রভাবশালীরা এসে মীমাংসার কথা বলে আটক দুজনকে ছেড়ে দেন। পরে তার ভ্যানচালক স্বামী বাড়ি ফিরলে ঘটনা খুলে বলেন স্ত্রী। গত এক সপ্তাহেও  ঘটনাটি মীমাংসা না করায় ১১ সেপ্টেম্বর ওই গৃহবধূর স্বামী বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এ মামলায় ধর্ষক আলামিন ও সহযোগী আনোয়ার মণ্ডল জেলহাজতে আছেন এবং অভিযুক্ত নারীও পলাতক রয়েছেন।

মামলার বাদী জানান, মামলা তুলে না নিলে আসামিদের বাবা লালচাঁদ মণ্ডল ৩০ সেপ্টেম্বর বিকেলে আমাকে প্রাণনাশের হুমকি দেন। এরপর থেকে আমি ভয়ে ভয়ে চলাফেরা করছি।

তবে অভিযুক্ত লালচাঁদ মণ্ডল তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই টিটন হোসেন বলেন, ভুক্তভোগী ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। আসামিদের মধ্যে দুজন জেলহাজতে এবং একজন পলাতক আছেন।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম