Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমবিনোদনছেলের জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস বুবলীর

ছেলের জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস বুবলীর

ছেলের জন্য দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের নায়িকা শবনম বুবলী। রোববার (২ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক হ্যান্ডেলে একটি স্ট্যাটাস শেয়ার করেন বুবলী।

সেখানে দেখা গেছে, শাকিব-বুবলী দম্পত্তির সন্তান শেহজাদ খান বীরের দুটি ছবি শেয়ার করা হয়েছে। ছবিতে শেহজাদকে কটিসহ পাঞ্জাবি আর টুপিতে দেখা গেছে। সেই ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন: ‘আমার ছেলে শেহজাদ খান বীরকে নিঃস্বার্থভাবে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। দয়া করে তাকে আপনার প্রার্থনায় রাখুন!’

নানা গুঞ্জনের পর ছেলেসন্তানের মা হওয়ার খবর জানান চিত্রনায়িকা শবনম বুবলী। বেবি বাম্পের ছবি পোস্ট করার পর বিষয়টি নিয়ে বেশ আলোচনা হয়। পরে মা হওয়ার খবর জানান নিজেই। বিষয়টি টক অব দ্য টাউনে পরিণত হয়। বুবলীর সন্তানের বাবার নাম জানতে চেয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে গণমাধ্যমের উঠেপড়ে লাগার বিষয়টি ছিল চোখে পড়ার মতো।

এরপর মা হওয়ার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নতুন এক স্ট্যাটাস দেন বুবলী। তিনি লেখেন: ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য বেশি দিন অপেক্ষা করতে হয়নি।’ তিনি আরও লেখেন: ‘শেহজাদ খান বীর, আমার এবং সাকিব খান-এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ একই স্ট্যাটাস দেন ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সাকিব খান। এ সময় তিনি শেহজাদের সঙ্গে নিজেরে একটি ছবিও পোস্ট করেন।

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি ছেলেসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম