Thursday, April 18, 2024
42.4 C
Rajshahi
spot_img
হোমবিনোদনবিয়ের তারিখ জানালেন বুবলী

বিয়ের তারিখ জানালেন বুবলী

বিয়ের তারিখ জানালেন বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে আলোচনা থামছেই না। সম্প্রতি সন্তানের ছবি প্রকাশ করেছেন তিনি। জানিয়েছেন, তার সন্তানের বাবা শাকিব খান।

সন্তানের ছবি প্রকাশের পর বিভিন্ন মহলে নানা প্রশ্ন উঠেছিল বুবলীকে নিয়ে। শাকিব খানকে কবে বিয়ে করেছেন বুবলী? তার উত্তর জানতে অপেক্ষায় ছিলেন অনেকে।

প্রশ্নের উত্তর না পেয়ে অনেকেই গুঞ্জন রটিয়েছিলেন- শাকিব খানের সঙ্গে বিয়েই হয়নি বুবলীর। এবার এ গুঞ্জনকে উড়িয়ে দিলেন শবনম বুবলী নিজেই। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি পরিষ্কার করেছেন তিনি।

সোমবার (৩ অক্টোবর) বিকেল ৫টা ২৬ মিনিটে তার ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি শেয়ার করেছেন বুবলী। ছবিতে শাকিব খানের সঙ্গে দেখা গেছে তাকে। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০ জুলাই ২০১৮ এবং ২১ মার্চ ২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন। ছবিগুলো নিউ ইয়র্কের টাইম স্কয়ারে তোলা। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

এটি প্রকাশের পর নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েছেন বুবলীর পোস্টে। অভিনন্দনবার্তায় ভরিয়ে দিচ্ছেন কমেন্টবক্স।

এর আগে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের গুলশানের বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে হয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে জন্ম হয় শাকিব-অপুর সন্তান জয়ের। এরপর ২০১৮ সালের ১২ মার্চ শাকিব-অপুর বিচ্ছেদ কার্যকর হয়েছিল।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ
- Advertisment -

আজকের আবহাওয়া

Rajshahi
clear sky
42.4 ° C
42.4 °
42.4 °
5 %
4.2kmh
0 %
Thu
42 °
Fri
44 °
Sat
45 °
Sun
46 °
Mon
45 °

স্বাস্থ্যকথা

ইসলাম