Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগশুধু অপরাধীরা নয়, অপরাধ করলে পুলিশও রেহাই পাবে না -এসপি মাসুদ

শুধু অপরাধীরা নয়, অপরাধ করলে পুলিশও রেহাই পাবে না -এসপি মাসুদ

শুধু অপরাধীরা নয়, অপরাধ করলে পুলিশও রেহাই পাবে না -এসপি মাসুদ

নিজস্ব প্রতিনিধিঃ মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ডিজিটাল অপরাধ, হ্যাকিং ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেন, শুধু অপরাধীরাই নয়, পুলিশ ও রেহাই পাবে না অপরাধ করলে।

পুলিশের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেওয়া হবে, অন্যান্য সংস্থার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আমরা চাই জনসেবক হিসেবে পুলিশ জবাবদিহিতা নিশ্চিত করুক, অপরাধ দমনে ভালো কাজ করুক। আমরা চাই না পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এলাকায় কোনো মাদক ব্যবসায়ী, ভেজাল গুড়ের কারখানা থাকুক।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মাদকের গডফাদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, কোনো পুলিশ সদস্য মাদকের সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। হবে। তবে অন্যায় ভাবে মিথ্যা অভিযোগ করবেন এটাও হবেনা। এর দায় দায়িত্ব আপনাকেই নিতে হবে।

পুলিশের সেবা গ্রহনের আহ্বান জানিয়ে বলেন, মাদকের চাহিদা আছে বলেই মাদক কমেনা। মাদকের চাহিদা কমানোর জন্য জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি কমিউনিটি পুলিশিং এর সদস্য, সমাজ সেবকসহ সকল স্তরের মানুষের কাছে তথ্য দিয়ে সহযোগিতা চান। যে জনগনের জন্য আমরা বেতন পায়, তাদের সেবা নিশ্চিত করবে পুলিশ। পুলিশের সেবা নিতে কোন দালাল না ধরার করার কথাও বলেছেন পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন বিপিএম (বার)। সামাজিক সম্প্রীতি বজায় রেখে পূজা উদযাপনে সকলের সহযোগিতার আহ্বান জানান পুলিশ সুপার।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় বাঘা উপজেলার পার্শ্বওতা বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে বাঘা থানা পুলিশের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্বাগত বক্তব্যকালে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, নারী-শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, চুরি, ডাকাতি, ছিনতাইসহ ডিজিটাল অপরাধ হ্যাকিং ও সাম্প্রদয়িকতা বিরোধী সকল অপরাধ দমনে নিরলসভাবে কাজ করছে পুলিশ। সমাজ থেকে অপরাধ প্রতিরোধ ও নিরাপদে থাকতে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান ওসি।

মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, ইসলামী ফাউন্ডেশনের অধ্যক্ষ নাছিম উদ্দিন, বাঘা উপজেলার ফিল্ড সুপারভাইজার তহফিকুর রহমান, পূজা উদযাপন কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা মাসুম লতা, বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান।

পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন হাফেজ মোহাম্মদ শাহেদুজ্জামান, গীতা পাঠ করেন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক, অপূর্ব কুমার সাহা।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) (রাজশাহী) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতেখার আলম, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিমসহ স্থানিয় জনপ্রতিনিধি, রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতা ও শিক্ষকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম