Tuesday, April 23, 2024
40.9 C
Rajshahi
spot_img
হোমবিনোদনমেয়ে নয় ছেলে হয়েছে বুবলীর, জানা গেল নাম

মেয়ে নয় ছেলে হয়েছে বুবলীর, জানা গেল নাম

মেয়ে নয় ছেলে হয়েছে বুবলীর, জানা গেল নাম

বিনোদন ডেস্কঃ চিত্রনায়িকা শবনম বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর অনেকেরই আগ্রহ সন্তানকে ঘিরে। কেউ কেউ ধারণা করেছেন, তার মেয়ে হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছাও জানাতে দেখা গেছে। তবে এবার সত্যটা জানা গেল। মেয়ে নয়, পুত্রসন্তানের মা হয়েছেন বুবলী। এর এটি ২০২০ সালের প্রথম দিকে, নিউইয়র্কে।

বুবলীর ছেলের নাম শেহজাদ খান। বিষয়টি নিশ্চিত করেছেন এই চিত্রনায়িকার ঘনিষ্ঠ দুজন। যাদের মধ্যে একজন সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় নানাভাবে সহায়তা করেছেন। তার ভাষ্য মতে, সন্তানের পিতা ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তবে বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি বুবলী।

বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে। শেহজাদ খানের বয়স এখন দুই বছরের উপরে। সে এখন মায়ের সঙ্গেই ঢাকায় আছে।

মা হওয়া নিয়ে মুখ খুললেন বুবলী

এদিকে, গত ২৭ সেপ্টেম্বর বেবিবাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপর তিনি কালবেলাকে জানান, পারিবারিক ও সামাজিক নিয়ম মেনেই তার বিয়ে ও সন্তান হয়েছে। বিস্তারিত বলার জন্য কিছু দিনের জন্য সময় চেয়ে নেন শাকিবের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে আসা এই নায়িকা। সূত্র: কালবেলা

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম