Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমবিনোদনসিনেমার প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার ২ অভিনেত্রী

সিনেমার প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার ২ অভিনেত্রী

সিনেমার প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার ২ অভিনেত্রী

অনলাইন ডেস্কঃ সিনেমার প্রচারে গিয়ে এবার তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হলো ভারতের মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির দুই অভিনেত্রীকে। জানা গেছে, গতকাল মঙ্গলবার ‘স্যাটারডে নাইট’ নামের একটি ছবির প্রচারে ভারতের কেরালার কোঝিকোড়ের একটি মলে যান গ্রেস এন্থনি ও সানিয়া ইয়াপ্পান। সেখানে গিয়ে শ্লীলতাহানির শিকার হন তারা।

ভিডিওতে দেখা যায়, প্রচন্ড ভিড়ের মধ্য দিয়ে নিয়ে যাওয়া হচ্ছে দুই অভিনেত্রীকে। এসময় আকস্মিকভাবে একজনকে থাপ্পড় মারেন এক অভিনেত্রী।

ঘটনার বর্ণনা দিয়ে ওই অভিনেত্রীরা জানান, আমরা সবাই আমাদের নতুন সিনেমার প্রচারে গিয়েছিলাম। আমাদের এত ভালোবাসার জন্য কালিকটের মানুষকে ধন্যবাদ জানাই। সেখানকার মলে এমন ভিড় হয়েছিল যে, নিরাপত্তারক্ষীরা সামাল দিতে হিমশিম খাচ্ছিলেন। ওখান থেকে বেরোনোর সময় আমার এক সহকর্মীর সঙ্গে কেউ অশ্লীল আচরণ করেন। ভিড়ের মধ্যে ও তার কোনো প্রতিক্রিয়া দেওয়ার সুযোগ পায়নি। তারপর একই কাজ করা হয় আমার সঙ্গেও।

এমন ন্যাক্কারজনক ঘটনা প্রকাশ্যে আসার পর তীব্র প্রতিবাদ জানিয়েছেন নেটিজেনরা। তবে এখনো কেউ গ্রেপ্তান হয়নি। এ বিষয়ে স্থানীয় পুলিশ বলেন, দুই অভিনেত্রীকে শ্লীলতাহানির ঘটনায় তদন্ত চলছে। অভিযুক্তদের শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম