Tuesday, May 21, 2024
34 C
Rajshahi
spot_img
হোমবিনোদনশাকিবের বাসায় অপু, লিখলেন সুখী পরিবার

শাকিবের বাসায় অপু, লিখলেন সুখী পরিবার

গতকাল মঙ্গলবার ছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। ছয় বছর শেষে সাত বছরে পা রাখল জয়। বিশেষ এই দিনে জয়কে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন বাবা শাকিব খান।

ছেলেকে নিয়ে ফেসবুক ও ইনস্টাগ্রামে দেওয়া শাকিবের আবেগঘন বার্তা নেটিজনদেরও মুগ্ধ করে। তবে জয়কে নিয়ে স্ট্যাটাস দেওয়ার পর অনেক ঘটনারই সূত্রপাত ঘটল দিনটিতে।

দীর্ঘদিন ধরে শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের পর তার সন্তানের মা হওয়ার গুঞ্জনের পালেও দিনটিতে নতুন করে হাওয়া দিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। বেবি বাম্প স্পষ্ট ছবি পোস্ট করে তিনি লিখলেন,‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

বুবলীর এমন স্ট্যাটাস দ্রুতই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। যা নিয়ে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় উঠেছে। প্রশ্ন উঠেছে বুবলীর সন্তানের বাবা কে?

ছড়িয়ে পড়া বেবি বাম্পের ছবি নিয়ে নীরবতা ভেঙে শবনম বুবলী জানালেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব সুন্দর ও শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।’

দিনভর এ ঘটনা চললেও মঙ্গলবার রাতে ঘটনার মোড় ঘুরিয়ে দেন অপু বিশ্বাস। শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে।

ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন’।

ছবিতে দেখা যাচ্ছে, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন।

জানা যায, শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তারা। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়াও শাকিবের মা-বাবা এবং বোনকেও দেখা গেছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম