Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমবিনোদনতবে কী শাকিবকে হুশিয়ারি দিলেন বুবলী?

তবে কী শাকিবকে হুশিয়ারি দিলেন বুবলী?

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে চিত্রতারকা শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর এই সুপারস্টারের সাথে জুটি বেধে কাজ করেন আরও বেশ কিছু ছবিতে। সে সময় থেকেই তাঁদের মধ্যকার প্রেমের গুঞ্জন শোনা যায়। এমনকি বুবলীকে করেই অপু বিশ্বাস তাঁর আর শাকিবের একমাত্র ছেলে জয়কে নিয়ে প্রকাশে আসেন। আর এরপর থেকে ফাটল ধরতে শুরু করে শাকিব -অপুর মাঝে। যা শেষ পর্যন্ত গিয়ে ঠেকে বিচ্ছেদে।

শাকিব-বুবলী জুটির সর্বশেষ মুক্তি পাওয়া ছবি কাজী হায়াত পরিচালিত ‘বীর’। তবে ছিলেন না ছবিটির প্রচারে। এরপর থেকে নিরুদ্দেশ বুবলী। দশ মাসেরও অধিক সময় ধরে সশীরের কোথাও দেখা মেলেনি বুবলীর। সে সময় অনেকেই বলছিলেন অন্তঃসত্ত্বা বুবলী। করোনাকাল শুরুর আগে থেকেই এই অভিনেত্রী লোকচক্ষুর আড়ালে চলে যান। এ নিয়ে শুরু হয় ফিসফাস, গুঞ্জন ও বিতর্ক। মা হয়েছেন বুবলী লোকমুখে এমনটাও শোনা যায়। তার সন্তানের বাবা শাকিব খান। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে আমেরিকা পাঠিয়ে দিয়েছেন খান সাহেব। সে সময় শোনা গিয়েছে কন্যাসন্তানের মাও হয়েছেন বুবলী। আবার কেউ কেউ বলছেন, পুত্র সন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিস্কার করেনি নায়িকা।

অবশেষে মঙ্গলবার ফেসবুকে আমেরিকা থাকাকালীন দুটি ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন শবনম বুবলী। সেই ছবি নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা; বলছেন প্রকাশ্যে দেখা যাচ্ছে নায়িকার বেবি বাম্প, মা হয়েছেন বুবলী?

এই প্রশ্নের উত্তর বুবলীর মুখ থেকে সরাসরি না পাওয়া গেলেও নায়িকার ছবির ক্যাপশন রহস্যাবৃত। লিখেছেন ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা।’

তাঁর এমন পোষ্টের পর তাঁকে নিয়ে সেই পুরনো গুঞ্জন নতুন করে শুরু হয়েছে। অনেকেই সেখানে তাকে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই মনে করছেন আজ শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। শাকিব তার ফেসবুক থেকে একমাত্র ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর তাই হয়তো বুবলী শাকিব খানকে ভয় দেখাতেই সেই অন্তঃসত্ত্বা সময়কার ছবি ফেসবুকে দিয়েছেন। আর জানান দিলেন সেই গুঞ্জন ছিলো সত্য।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম