Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমঢাকা বিভাগহাসপাতালে কিশোরী রোগীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ওয়ার্ডবয়

হাসপাতালে কিশোরী রোগীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ওয়ার্ডবয়

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ধর্ষণের শিকার হয়েছে এক রোগী। আজ রোববার বিকেলে এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয় মো. রাজিবকে (২৪) গ্রেপ্তার করেছে। তার বাড়ি ময়মনসিংহে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, ১৫ বছর বয়সী এক কিশোরীকে গত বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মহিলা ওয়ার্ডের ১৩ নং বেডে ভর্তি থাকা ওই কিশোরীকে গতকাল শনিবার কেবিনে নিয়ে যান ওয়ার্ড বয় রাজিব। পরে সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করেন। রাজিব চুক্তিভিত্তিক ওয়ার্ড বয় হিসেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন।

ওসি আরও জানান, কিশোরীর মা আজ রোববার বিকেলে লিখিতভাবে তার কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ করেন স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়ের বিরুদ্ধে। পরে মামলা রুজু করে ওয়ার্ড বয়কে গ্রেপ্তার করা হয়েছে।

কিশোরীর মা জানান, তার মেয়ে মহিলা ওয়ার্ডের ১৩ নং বেডে চিকিৎসাধীন ছিল। ওই ওয়ার্ডের ৩ নং বেডে এক মাস ধরে চিকিৎসাধীন এক মহিলা। ওই মহিলাই তাকে জানান যে, শনিবার বিকেলে তার কিশোরী মেয়েকে বেড থেকে কেবিনে নিয়ে গিয়ে ধর্ষণ করেন ওয়ার্ড বয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা জানান, কিশোরী রোগীর মায়ের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়কে গ্রেপ্তার করে। মেডিকেল পরীক্ষার জন্য কিশোরীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম