Tuesday, April 23, 2024
35 C
Rajshahi
spot_img
হোমঢাকা বিভাগরাজবাড়ীতে মাদক মামলায় কারারক্ষী গ্রেফতার

রাজবাড়ীতে মাদক মামলায় কারারক্ষী গ্রেফতার

রাজবাড়ীতে মাদক মামলায় কারারক্ষী গ্রেফতার

রাজবাড়ীতে মাদক মামলার পলাতক আসামি শামীম হোসেন (২২) নামে এক কারারক্ষী কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার দুপুরে জেলার ১নং বেড়াডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শামীম হোসেন টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার খায়েরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে। তিনি রাজবাড়ী জেলা কারাগারের কারারক্ষী হিসেবে কর্মরত।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় ইয়াবার চালান সরবরাহ করার সময় রাজবাড়ী জেলা কারাগারের মূল ফটকে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩২০ পিস ইয়াবা ফেলে দৌড়ে পালিয়ে যান রাজবাড়ী জেলা কারাগারের কারারক্ষী শামীম হোসেন। তবে ওই সময় ঘটনাস্থল থেকে তার সহযোগীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আশরাফুজ্জামান জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের আব্দুল কাদের শেখের ছেলে। পরে এই ঘটনায় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ মোজাম্মেল হক বাদী হয়ে দু’জনকে আসামি করে মামলা দায়ের করেন।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক প্রাণবন্ধু বিশ্বাস জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে একটি ব্যাংকের মালিকানাধীন বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে মাদক মামলার আসামি শামীম হোসেনকে গ্রেফতার করা হয়। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম