Tuesday, May 21, 2024
32.3 C
Rajshahi
spot_img
হোমরাজশাহী বিভাগআসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উদযাপন উপলক্ষে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে নিরাপত্তা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় পুলিশ অফিসের সম্মেলন কক্ষ হল অব ইউনিটিতে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সদস্য ও বাংলাদেশ রাজশাহী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের রাজশাহীর ট্রাস্টি শ্রী তপন কুমার সেন, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী অম্বর কুমার সরকার, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারি কাঞ্চন রায় চৌধুরী ও রাজশাহী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সেক্রেটারি শ্রী অশিত কুমার ঘোষ ।

এ সময় জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তাবৃন্দ, আটটি থানার অফিসার- ইন-চার্জবৃন্দ এবং উপজেলা ও পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি-সেক্রেটারিবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসবকে কিভাবে আরো বেশি সুষ্ঠ, সুশৃঙ্খল ও নিরাপদ পরিবেশে উদযাপন করা যায় সে বিষয়ে আলোচনা হয়। উপস্থিত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত প্রদান করেন।

পুলিশ সুপার উপস্থিত সকলকে আসন্ন শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্যে বলেন, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আমাদের দেশে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত হয়ে থাকে। রাজশাহীতে বিগত সময়ের মতো এ বছরও সুষ্ঠ ও সুন্দরভাবে পূজা উদযাপন নিশ্চিত করণে জেলা পুলিশের সর্বাত্মক প্রস্তুতি রয়েছে।

এ সময় তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

স্বাধীন জনপদের সাথেই থাকুন

সম্পর্কিত সংবাদ

স্বাস্থ্যকথা

- Advertisment -

ইসলাম